আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর

প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব নাসির আহমেদ এর মৃত্যুতে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের শোক প্রকাশ

সালেহ আহমদ (স’লিপক):

বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টার বার্মিংহামের চেয়ারম্যান, বাংলাদেশ ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান ট্রাস্টি, গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের পেট্রন, যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটির প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব নাসির আহমেদ মঙ্গলবার (৫ মার্চ) ভোররাত ৪টার সময় বাংলাদেশে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৭ বছর । তিনি স্ত্রী, এক ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব নাসির আহমেদের মৃত্যুতে গ্রেটার সিলেট ইউকের পেট্রন শিক্ষাবিদ ডক্টর হাসনাত এম হোসেইন এমবিই, পেট্রন কমিউনিটি লিডার কে এম আবু তাহের চৌধুরী, সাবেক চেয়ারপার্সন ব্যবসায়ী নুরুল ইসলাম মাহবুব, সাবেক সেক্রেটারি ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর, অন্যতম উপদেষ্টা ৭১ এর বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নান, কেন্দ্রীয় কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর, কো-কনভেনার ব্যবসায়ী মসুদ আহমদ, সদস্য সচিব ডক্টর মুজিবুর রহমান, অর্থ সচিব এম আসরাফ মিয়া, জয়েন্ট কনভেনার হারুনুর রশিদ, জয়েন্ট কনভেনার সিপার করিম, জয়েন্ট ট্রেজারার জামাল হোসেন সহ বিভিন্ন রিজিওনাল ও শাখা কমিটির পক্ষ থেকে গভীর শোক ও শোকাবহ পরিবারবর্গ এর প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নেতৃবৃন্দরা শোকবার্তায় বলেন, তাঁর মৃত্যুতে বার্মিংহাম কমিউনিটির অপূরণীয় ক্ষতি হয়েছে, যা পূরণ হবার নয়।

এদিকে, বৃটেনের বার্মিংহাম বসবাসরত সংগঠক, গবেষক ও কবি সৈয়দ মাসুম আলহাজ্ব নাসির আহমেদের মৃত্যুতে এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মহান পাক রাব্বুল আলামিন দরবারে প্রার্থনা করে বলেন, সমাজের নিবেদিত এই মুরুব্বিকে আল্লাহ তাআলা যেন বেহেস্তের সর্বোচ্চ মোকাম দান করেন।

উল্লেখ্য, আলহাজ্ব নাসির আহমেদ ১৯২৭ সালের ৩ জানুয়ারী সিলেটের ওসমানীনগর উপজেলার সারিশপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ষাটের দশক থেকে যুক্তরাজ্যের বার্মিংহামে বসবাস করছেন।